*******************
ওরা নাকি ধোয়া তুলসী হয়েই চিরকাল ছিল
ওরা নাকি একাত্তরে শুধু কাঠি লজেন্স চুষেছিল

ওরা নাকি করে নাই কোন খুন রাহাজানি ধর্ষণ
ওরা নাকি করে নাই কভু পাকি বর্বরদের তোষণ

তবে ইতিহাস কি কখনোই বলেছে মিথ্যে কথা
ধর্মের নামে কারা দেখায় বেনে বেশ্যার সততা

কারা দিয়েছিল পাকিদের হাতে মা-মেয়ের সম্ভ্রম
কারা ওরা তবে মিথ্যাচারে দেখি বেশ্যারও অধম

কারা ওরা আজো ধর্মের নামেই গণহত্যা চালায়
কারা ওরা আজো মা-মেয়েকে তেঁতুলের মত চায়

কারা ওরা আজো ধর্মের নামে পবিত্র কোরান পোড়ায়
কারা ওরা আজো মসজিদে আগুন দেয় জেহাদের বাহানায়

কারা ওরা আজো মন্দির গীর্জা পোড়ায় সারাটি দেশে
কারা ওরা আজো সংখ্যালঘুর বাড়ী ঘর পোড়ায় উল্লাসে

কারা ওরা ভাঙে পূজার প্রতিমা, ভাঙে মানুষের বুক
কারা ধর্মের নামে নগ্ন নৃশংসতায় কাড়ে জীবনের সুখ

কারা ওরা জেহাদের নামে চলন্ত বাসে ছুঁড়ে পেট্রল বোমা
কারা ওরা তবে ঘাতক দালাল জাতি যাদের করেনি ক্ষমা

কারা ওরা তবে একাত্তরে খুনি ইয়াহিয়ার সাথে ঘোরে
ছবিতে দেখি গোলাম আজম,সাইদী,কাদের মোল্লারে

ওরা নাকি রাজাকার নয় - নয় আলশামস আলবদর
ওরা যে নিখাদ ধর্মপাপী - পাকিরা আজো তাই করে কদর

কাদের কসাই এর বিচার নাকি ওদের কাছে হত্যার সামিল
একাত্তরের ত্রিশ লক্ষ হত্যার বিচার চাওয়াতেই যত গরমিল

বাংলার মানুষ ইতিহাস জানে - জানে ধর্ম বেশ্যাদের চরিত্র
আপন চোখে দেখেছে সেই কালো দিন - মনে আছে সেই চিত্র

জামাত শিবির রাজাকার তোদের স্বাধীন বাংলায় নেই স্থান
রক্তচোষা তালেবানি দস্যু তোরা - দূর হয়ে যা পাকিস্তান