কঙ্কণা,
আমাকে প্রেমিক হতে বোলোনা
এই বেশ ভালো আছি।
সকালে স্নান সেরে বেরিয়ে পড়ি,
এক দেবতা আমাকে চাকরি দেবে,
এক বছর হয়ে গেলো দেবতা মুখ তুলে চাইনি।


কঙ্কণা,
আমাকে গোলাপ দিতে চেওনা
এই বেশ ভালো আছি।
ওর গন্ধে আমার দম আটকে আসে,
কে যেন কিল মারে বুকে।


কঙ্কণা,
আমাকে দেখা করতে বলোনা
এই বেশ ভালো আছি।
আমার শরীর জুড়ে বিষাক্ত অসুস্থতা,
পুড়ে যাচ্ছে কালের আগুনে।


কঙ্কণা,
আমাকে প্রেমিক হতে বোলোনা।