ভালোবাসা ভালোবাসা ভালোবাসা
পৃথিবীর শ্রেষ্ঠ মিথ্যে বচন ।

কবির প্রিয়ার মুখ , বাক্য যন্ত্র ;
অতীত - বর্তমান - ভবিষ্যত ।

পুড়তে পুড়তে যে নত হয়
পাও গন্ধ , উত্তাপ ?

আতর মাখা কোমল শরীর
তবু  ক্লান্তি , অক্ষত অভিশাপ
খেলাকরে উষ্ণ মাংশের নীচে ;

অ্যসিডের ভেতর প্রিয়া তোর মুখ ।