আমি মুজাহিদ শুরু বিপ্লব
করি যুদ্ধ জয়ে উৎসব
ভয়ে শত্রু ভিজা বিল্লি
জাগে বাগদাদ কাঁপে দিল্লি
ঝরে রক্ত হাতে শমশের
লয় মিথ্যার জয় সত্যের
মারি হুংকার লুটে মূর্তি
রণক্ষেত্রে করি ফুর্তি ।।
.
.
আমি মুজাহিদ আমি দুর্জ্জয়
চলি সামনে ভুলে সংশয়
মারি লাথ্থি সবি চুরমার
বলি আল্লাহ হুয়া আকবার
ছোটে বোররাক ধরি পাল্লা
লাগে সংঘাত ভাঙ্গে কেল্লা
আমি অপনারে করি চুম্বন
ফাঁকা ময়দান ভাগে দুশমন ।।
.
.
আমি মুজাহিদ , জয় ইসলাম
নেই শংকা আমি উদ্দাম
মম বক্ষ  ফাটা রক্ত
লিখে চিত্তে আমি সত্য
শীরে কোরআন মম ডংকা
হাসে আহমদ দূরে মক্কা
মম কন্ঠে শুনে তা'লীম
কাটে নিদ্রা জাগে মুসলিম ।।