আজ আর রাত পোহাবেনা
   তুমি পাশে নেই বলে,
রাত আর কভু ভোর হবেনা
  তুমি ফিরে না এলে।
হিমালয়ের বরফ গলে
  শুধু তোমার ঐ পরশেতে,
চাঁদ যেন জোসনা ছড়ায় না
  তোমার ঐ হাসিতে।
তুমি যদি কাঁদো
  ঝরে যেন বৃষ্টি,
তোমার ঐ রুপ যেন
  বিধাতার সৃষ্টি।
তোমার ঐ কথা যেন
  ককিলের সুর,
তুমি প্রিয়া অপরুপা
  রুপে ভরপুর।
ভোমর কালো চুল তোমার
  হরিনী ঐ আখিঁ ,
তোমার ঐ রুপের পানে
  তাই চেয়ে থাকি।
গোলাপি ঐ ঠোট তোমার
  মুক্তা ঝরা হাসি,
ওগো প্রিয়া তোমায়
  আমি খুব ভালবাসি।


                     বন্যাতলা,শ্যামনগর,সাতক্ষীরা……..