আগের দিনে প্রেম করিত
গোপন অভিষারে।
আজকের দিনে প্রেম করে
পারকে ঘুরে ঘুরে।


আগের দিনে লিখত পত্র
কবুতর এর গলে।
প্রেম করতো চিঠি দিয়ে
একটু সুযোগ পেলে।


থাকতো ভয়ে আগের দিনে
করলে ভালবাসা।
পরলে ধরা বাবা আমার
মিটাবে মনের আশা।


চিন্তায় থাকি পত্র দিয়ে
জবাব নাহি পেলে
দুঃখ ব্যথা ভুলে যেত
ফিরতী চিঠি এলে।


আজকের দিনে ফোন কলেতে
প্রেম নিবেদন হয়।
আছে মোদর মোবাইল ফোন
করবো প্রেমে জয়।


প্রেম করিতে আজি মোদের
চিন্তার কিছু নাই।
স্কাইপে প্রেম করে
দেখতে এবার পাই।


ডেটিং যাবো কোন খানেতে
মোবাইল ফোনে বলি।
আধুনিক যুগের প্রেমিক মোরা
আধুনিক ভাবে চলি।


ফেসবুকে চ্যাটিং করে
প্রেম নিবেদন হয়।
আজকে মোরা  ডিজিটাল প্রেমিক
আদি প্রেমিক নয়।


          বন্যাতলা,শ্যামনগর,সাতক্ষীরা…….