প্রেম মানে একটু আবেগ
একটু সুখের ছোয়া,
প্রেম মানে দু টি মনের
একটু মিলন হওয়া।


প্রেম মানে দু টি মনের
মিলন মেলার খেলা
প্রেম হৃদয় দিয়ে
হৃদয় লেনা দেনা।


প্রেম হচ্ছে সুখের আশায়
পাগল পারা মন
প্রেম হলো  ভালবাসার
সুখের বৃন্দাবন।


প্রেম মানে মনের খাচাঁয়
পোষা ময়না পাখি
প্রেম মানে দু টি মনে
ভালবাসার ছবি আঁকি।


প্রেম হচ্ছে দু টি মনের
একটু আবেগ জ্বালা
প্রেম হচ্ছে হৃদয় দিয়ে
হৃদয় নেয়ার পালা।


প্রেম মানে অবুঝ মনের
সবুজ ভালবাসা
প্রেম মানে মন মিলনে
ছোট্র একটা আশা।