ছোট্র বেলা এসে ছিলাম,
কাঁদতে কাঁদতে একা।
প্রথম আমি পাইযে আমার,
মায়ের সাথে দেখা।


মাগো আমায় কোলে নিয়ে,
চুম্বন একটা দিলো।
মাগো আমার বুকে টেনে,
আদর করে নিলো।


ধীরে ধীরে বড় করল,
আপন হাতে করে।
দুঃখ ব্যাথা সইল কত,
এই আমার তরে।


মাগো তোমার হাতের ছোয়ায়,
হলাম মোরা ধন্য।
তুমি মাগো করলে কষ্ট,
এই আমাদের জন্য।


বন্যাতলা,শ্যামনগর,সাতক্ষীরা……..