নামাজ পড় জীবন গড়
ফুলের মত করে,
ফজরের নামাজ পড়
সুবেহ সাদিক এর পরে।


সূয্য যখন মাথার উপর
পড় জোহর নামাজ,
পড়লে নামাজ জানবে তবে
ভাল মানব সমাজ।


আসর পড় বিকেল বেলা,
আগে নামাজ পরে খেলা।
মাগরিব পড়ব সন্ধা বেলা,
করব নাকো অবহেলা।


রাতে বেলা এশার নামাজ পড়ব বেশ,
পাঁচ ওয়াক্ত নামাজ করিলাম শেষ।
              


                                বন্যাতলা,শ্যামনগর,সাতক্ষীরা……..