কি করে গাইবো আমি
প্রভু ওগো তোমার গুনগান?
জানে না এ অধম
প্রভু তুমি কতযে মহিয়ান!
.
রাতের আকাশ  তারায় সাজিয়ে
কর নিজ মহিমা প্রকাশ।
পাপের বোঝা হয়েছে ভারী,
তাই মোরা হেয়েছি হতাশ।
.
উর্ধে তুলে কচি দুটো হাত
ডাকছি তোমায় দাও সাড়া দাও!
অতীত পাপ মুছে দিয়ে
কবুল বান্দা নাও করে নাও।
.
পাহাড়ের ঝরনা ধারায়
ঝরছে আঝোর তোমার মহিমা।
আকেশের বিশালতায়
পৃথিবী যেন শূন্য হিয়া।