প্রিয় কবিতা.!


তোমাকে প্রথম যেদিন দেখেছিলাম লেক পার্কে,তোমার চোখে চোখ রাখার মত সাহস হয়নি আমার, বার বার তাকাচ্ছিলাম আর চোখ সরিয়ে নিচ্ছিলাম জেনো তোমার চোখের দিকে তাকালে আমার হৃদপিন্ডটা বের হয়ে যায় যায় আমার বুকের পাশ থেকে!
সেদিনই আমার বন্ধুদের কাছে তোমার কথা সেয়ার করি,তারাও আমার কাছে তোমার গল্প শুনাতো ইশ আমি মুগ্ধ হয়ে সেগুলো শুনতাম!
তারপর তোমাকে social মিডিয়াতে মেসেজ দিই, দু'দিন কথা বলার পরও তোমার নাম্বার চাওয়ার সাহস হয়নি!
অবশেষে নাম্বার চাওয়ার সাহস হলো তুমি নাম্বারও দিয়ে দিলে!
তোমাতে আস্তে আস্তে আসক্ত হতে লাগলাম, সময় এসেছে তোমাকে বলে দেওয়ার এখনই যে ভালোবেসে ফেলেছি তোমাকে!
তবুও বলতে গিয়ে বলতে পারলাম না সাহসই হলো না, তারপর ভাবলাম একটা স্পেশাল দিন দেখেই তোমাকে বলে দিবো ভালোবাসি কথাটা!
এক মাস পরই তোমার জন্মদিন ইশ তাহলে এই দিনই তোমাকে বলে দিবো!
দীর্ঘ অপেক্ষার পর দিনটি আসলো তোমার জন্মদিনের কেক-গিফ্ট-বন্ধু সার্কেল সবাই মিলে একাকার, আমার বন্ধুরা তো সেই মহাখুশি হুর্রে আমার বন্ধু তামিম যাকে ভালোবাসে তাকে আজ বলে দিবে এটা ভেবে!
সব শেষে যখন তোমার সামনে ফুল হাতে নিয়ে হাটু গেড়ে তোমাকে ভালোবাসি কথাটি বলেছিলাম বিশ্বাস করো আমার নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিলো তখন এতটা ভয় লাগছিলো!
তারপরও তুমি না বলে দিয়েছিলে যে ভালোবাসো না আমায়!
তখন খুব কষ্ট পেয়েছিলাম আমি জানো?
মন খারাপ,আর এক বুক আহাকার  নিয়ে সেখান থেকে চলে আসছি বাসায়,
গভীর রাতে তুমি মেসেজ দিলে আমাকে জানালে তুমিও আমাকে ভালোবাসো কিন্তু প্রকাশ করতে পারোনি বা বন্ধুদের জন্য বলো!
তারপর সেখান থেকেই আমাদের হাতে হাত রেখে পথ চলা শুরু.!
এর মধ্যে অনেক রাগ,অভিমান,কেয়ার,ভালোবাসা, খুনসুটি খুনসুটি দু'জনের ভালোই চলছিলো.!


অতঃপর,
জীবনে এক সাথে পথ চলার কথা থাকলেও এক বছরের মাথায় আমাদের পথ আলাদা হয়ে যায়.!
তবে তোমাকে অসংখ্য ধন্যবাদ কেনো জানো?
বিচ্ছেদের মামলা দেওয়ার আগে আমাকে এমন ভাবে গড়ে তুল্লে যেনো ফাঁসির মঞ্চে দাঁড়িয়েও আমি হাসতে পারি।
কিন্তু এটা এখনো মেনে নিতে পারি না যে আমার থেকে লুকিয়ে কত কি না করেছো!
আমাদের বিচ্ছেদের কয়েকটি বছর কেটে গেলো!
তুমি বেশ ভালোই আছো, ভালো থাকার জন্যই তো আমাকে ছেড়েছো!
আমি হয়তো অভিনয় করে হলেও বেশ ভালো আছি,আমি ভালো আছি.!
তবুও কেনো তোমাকে আজও ভুলতে পারিনি,তোমার মায়া কাটাতে পারিনি কেনো?
একটা সময় খুব করে চেয়েছি তোমাকে, নামাজে দাড়িয়ে মোনাজাতেও তোমাকে চেয়েছি কিন্তু পাইনি তোমাকে।