হাওয়াই দোলা কাশফুল ,ভাসাভাসা সাদা মেঘ...
আমার ছোট্ট নদীর কালো জল
ঘাস ফড়িং এর দল
পাখির ডানার ঘ্রাণ
ন্যাংটো ছেলের দস্যুপনা সবুজ মাঠে......
এখনো কি আছে ?
তাই সব ফেলে.........যাচ্ছি আমি বাপের বাড়ি.........



বিঃদ্রঃ- এটা কবিতা ভেবে ভুল করো না । আমি কিছুদিন তোমাদের
মাঝে থাকবো না .....................তোমাদের ভীষণ মিস্ করবো ।
ভালো থেক.........বন্ধুরা  ...............ভালোবাসা নিয়ো ।