তাঁরে ভালোবাসি বলো, তাঁরে ভালোবাসি !
করনা তো কাজ কোন, তাঁর সনে আসি !

ভালোবাসো তাঁরে তুমি, অন্তর ভরে
ভালোবাসো তাঁরে তুমি, সবার পরে ।

তবে পাবে সুখ ক্ষন, আরো বেশি বেশি
তাঁরে ভালোবাসি বলো, তাঁরে ভালোবাসি ।

সিজদায় হও নত, যত ক্ষন পারো
এ ক্ষণই শ্রেষ্ঠ সময়, তাঁকে তুষ্ট করো ।

যত পারো, কর তাঁর শোকর আদায়
যত পারো, কর স্মরন সদায় সদায় ।

কর তাঁর স্মরন, সুখ-দুখ সব ক্ষনে
কর স্মরন মহিমা, মনঃযুদ্ধ ও রনে ।

বিপ্লব কর তুমি, ভ্রষ্ট নফসেরই তরে
তবে পাবে আরো ভালোবাসা, খোদারও পরে ।


____________________________________________
রচনাকালঃ ২৯.০৪.২০১৩ ইং


[ আমার ফেসবুকের বড় স্ট্যাটাসগুলো ও নোটসমূহ (ইসলামিক কবিতা ও অন্যান্য) আমার ব্যাক্তিগত ব্লগ www.tanin87.blog.com এ ইনশাআল্লাহ্‌ যেকোন সময় পাবেন ]