আমার আগে, আমার পিছে
মনের উপর, মনের নিচে
তুমি তুমি, শুধুই তুমি
রাঙ্গা ভালোবাসার, স্বপ্ন চুমি

আসো ধীরে, আসো ফিরে
বারে বারে, শান্ত নীড়ে
গল্প চলে, মন বলে
দৃপ্ত ভালোবাসার, কলা-কৌশলে

হবে হবে, আশা পুরন
সুখ শান্তি, যত অফুরান
তুমি আমি, হবো কাছাকাছি
মন গাইবে, নাচি নাচি

রাজ্য জুড়ে, তুমি আমি
মোদের প্রেম, অনেক দামি
নেইতো উজির, নেইতো নাজির
চাইলেই হবো, আমি হাজির

আর কি চাও, আমার কাছে ?
সদা আছি, তোমার পাছে
বলার আগেই, হবো হাজির
রানী তুমি, পাবে খাতির

মাথার উপর, সুখ আসমান
তারার ন্যায়, হবো ভাসমান      
রেখো সাহস, আমি আছি
সারা জীবন, তোমার পাশ-ই

_________________________________________
রচনাকালঃ ১৩.০৫.২০১৩ ইং

[ ফেসবুকের বড় স্ট্যাটাসগুলো ও নোটসমূহ (ইসলামিক কবিতা ও অন্যান্য) আমার ব্যাক্তিগত ব্লগ http://www.tanin87.blog.com এ ইনশাআল্লাহ্‌ যেকোন সময় পাবেন