আমি ভালবাসি তোমায় তাই তুমি সুন্দর,


আমি কাছে ডাকি তোমায় তাই তুমি সুন্দর,


আমার স্পরশে আসো তুমি তাই তুমি সুন্দর,


আমার কবিতায় ভাসো তুমি তাই তুমি সুন্দর,


আমায় আলোতে নিয়া যাও তুমি তাই তুমি সুন্দর,


আমার কদমে কদমে হাটো তুমি তাই তুমি সুন্দর,


আমায় সপ্ন দেখিএ বাস্তে সিখাও তাই তুমি সুন্দর,


আমায় সুখি দেখতে চাও তুমি তাই তুমি সুন্দর।