দাদু আমার বড্ড ভালো
            চুল গুলি তার পাকা
চেহারাটা যেমন তেমন
              পেটটি তার মোটা
যুবক সাজার জন্যে দাদু
               চুলে লাগায় কালি
বিয়ের কথা শুনলে দাদু
             হাতে লাগায় তালি
জ্ঞানে-গুনে বড়ই দাদু
            নামে বি,এ পাশ
ক,লিখতে কলম ভাঙ্গে
              গল্প বারো মাস