মন আজ ভালো নেই
আপনজন থেকে কেউ যখন দুঃখ পায়
মনে তার কষ্ট পাহাড় হয়ে দারায়
আমার-ও আজ হয়েছে এমনটাই
তাই আজ মন ভালো নেই


বেদনার অশ্রু আজ আমার চোখে
মনেতে শুধু ব্যাথার তারণা
দুঃখ ভরা এই মনে একটাই ভাবনা
কথাটা সে কেন আমার তরে বললো না
এতো দিনেরে এতো জানা বুজা বুঝি
বিশ্বাসে আজ ফাটল ধরালো
তাই আজ মন ভালো নেই


গাছের ডালে পাখির গুঞ্জন
তাও আজ মনে সাড়া দেয় না
সকল সৌন্দর্যে যেন ব্যাথার ছাপ অঙ্কিত
তাই আজ মন ভালো নেই
মন আজ ভালো নেই,,,,,,,,,,,,