অবেলায়
               তানভীর খান


এ পথে চলতে চলতে দেখা হল দুজনে;
              দেখা হল দুজনে।
    কিছু কথা হল বেলা শেষে
        তবু বলা হল না-
        জানা হল না
        বোঝা গেল না কিছুতে।


    মাঝ রাতে চাঁদ জেগে ছিল
        তবু কিছু ঝড় হল এ মনে;
        কিছু কথা গোপনে।


তুমি কোথায় আজ আমি কোথায়
    এই অবেলায় আজ দুজনায়
    দু’টি মন কোন অজানায়।


                  ২৮-০৫-২০১০।