লিখেছি তোমার নাম দু চোখের ই জলে।
স্বপ্ন দিয়েছ ভেঙ্গে, পোড়া মন তাই কাঁদে।
তবুও তোমায় ভালোবাসি মনের ভুলে
যন্ত্রণা দিয়ে গেছ, তা নিয়েই আছি বেঁচে।


বদলে গেছ তুমি গেছ আমার সব ভুলে
নতুন মানুষের হাত ধরে হয়তো আছ অনেক সুখে।
কখনও কি মনে পড়ে ওই আকাশের দিকে চেয়ে
একদিন ছিলে আমার জীবনে ধ্রুবতারা হয়ে।


আমি আছি সেই আগেরই মত
পারিনা তোমায় মন থেকে মুছতে।
খুব ইচ্ছা করে শুধু একবার তোমায় দেখতে
সেই হাসি মাখা মুখ কোন ভাবেই পারি না ভুলতে
অবুঝ হৃদয় শুধু তোমাকেই চায় মনে প্রানে।


আমার সত্তার সবটা জুড়েই মিছে আছো তুমি
কেমনে যাবো বল সব ভুলে।
খুব যতনে আগলে রেখেছি তোমায়
আমার দু চোখেরই জলে।