হারিয়ে ফেলেছি আমার শখের ঘুড়ি
চলে গেছে সে ভালোবাসার বাঁধন ছিঁড়ি।
স্বপ্নের আকাশ টা শূন্য করে
কোথায় সে গেল হারিয়ে।
সুতা ছেড়া নাটাই হাতে
চেয়ে আছি আমি শূন্য আকাশ পানে।


সুখ গুলো যায় উড়ে
আমাকে নিঃস্ব করে।
বেদনার বিস্বাদ ঝড়ে
সুখের আকাশ টা গেছে ছেয়ে।
অশ্রু ভেজা দু চোখ নিয়ে
চেয়ে আছি আমি শূন্য আকাশ পানে।


দুঃখ গুলো মেঘ হয়ে
বৃষ্টি হয়ে দু চোখে ঝরে।
রংধনুর সাত রঙে
তোমার স্মিতি গুলা খেলা করে।


সন্ধা রাতের আকাশে হাসেনা আর জোসনার চাঁদ
সুখের আকাশ টা হয়ে গেল অমবসশার রাত।
জানিনা আর আসবে কিনা ফিরে বাসবে কিনা ভালো
এভাবেই হয়তো একদিন নিভে যাবে এ জীবনের আলো।