আঁধারে ঘেরা চারপাশ আমার
তবুও খুজি একটু সুখের আলো।
ভালোবাসার খেলায় পরাজিত আমি
বিষাদে ভরা জীবন-কিছুই লাগেনা ভাল।


ভালোবাসা ছিল আমার বুক ভরা
দুচোখে স্বপ্ন আকাশ ছোয়া।
অবিশ্বাসে আজ ভেঙে গেছে মন
অসহ্য যন্ত্রণা বিষণ্ণতায় কাটে সারাক্ষন।


আনমনে ভাবি শুধু তোমারই কথা
বিস্ময় লাগে দেখে তোমার বহুরুপতা।
ভাবতে অবাক লাগে তুমিই কি সেই
বুকে জড়িয়ে আমাকে দিয়েছিলো যে ঠাই।


ভালোবাসার নিপুণ অভিনয়ে তুমিই জয়ী
তবুও মনে হয় ভুলেও হয়তো ভালোবেসে ছিলে একটু খানি ।
ভাবিনা আর করেছো কতটা ক্ষতি
এখনও বেঁচে আছি নিয়ে তোমার ফেলে যাওয়া স্মৃতি।