অজস্র পথ খুঁজেও তোমাকে পাইনি আমি
পথ চলতে চলতে কখন
হৃদয়ের গভীরে সহান করে নিয়েছিলে
আভাসও পাইনি
স্পর্শাতীত এক অনুভূতি
জানি হৃদয়ের নিভৃত কোণে শুধুই তোমার অনুভূতি আজ ভেসে বেড়ায়
জীবন য্দি থেমে যেত এসময়ে
ক্লান্তি য্দি ম্হর করে দিত এ পথ চলাকে
তবে রক্তের গহীন জ্বল্ন্ত আভায় এ র্পৃথিবী দেখ্তে পেত
এক অন্যরকম সরল ভালবাসাকে