ভালবাসা বুঝিনা আমি
তাই তোমাকে বানাইনি হাসির পাত্র
যা হয়েছি আমি।


ভালবাসা বুঝিনা আমি
তাই খেলেনি তোমার জীবন নিয়ে
যা করেছ তুমি।


ভালবাসা বুঝিনা আমি
তাই বলিনি তুমি আমার
বলেছি আমি তোমার।


ভালবাসা বুঝিনা আমি
তাই একটার পর একটা সিগারেট টানি
যা তুমি করনা।


ভালবাসা বুঝিনা আমি
তুমিতো অভিজ্ঞ
তুমি কি বুঝ ভালবাসা কি?