আপনারাই বলুন কানিজ আলমাসের কি দোষ
নগ্নতার বিনিময়ে সৌন্দর্য তাদের কি নেই হুশ?
গুণের পূজারী না হয়ে রুপের পূজারী কেন প্রেমিক বা স্বামী
মনের চেযে কেন রুপটাকেই সবাই ভাবে দামী?
কানিজের কাজ কানিজ করে, পরিষ্কার করে ত্বক, কাটে চুল
স্ত্রীরা,প্রেমিকেরা,গুণের চর্চা না করে, ওখানে গিয়ে কেন করে ভুল?
আসুন পূজা করি রুপের নয়, গুণের
অনুসরণ করি সামাজিক ও ধর্মীয় অনুশাসনের।