মেয়ে তুমি সাবধান হও
বিশ্বাস করোনা কাউকে
পিতৃতুল্য শিক্ষক
কিংবা মাতৃতুল্য শিক্ষিকা
ভাইতুল্য কাজিন
বোনতুল্য কোন আপা
জান তুল্য তোমার প্রেমিককে ।
এরা সবাই মুখোশধারী কেউ হায়েনা
কেউ বা চতুর শেয়াল
কেউ তোমাকে খাবলে খাবে
আবার কেউ তোমাকে হাযেনার খাবার যোগাবে ।
মেয়ে তুমি বিশ্বাস করোনা কাউকে।