এখনো এই পথেই যাই আসি
কিন্তু এখন আর মনটা আকুলি বিকুলি করেনা
তোকে জানানোর জন্য
হাতটা অস্থির হয়ে চলে যায়না মুঠোফোনে
তোকে কল করার জন্য
মুখ দিয়েই আর বেরুয়না
এই কেমন আছিস
তোর বাসার সামনে দিয়েই যাচ্ছি
ভাল আছিসতো!


অথচ, একটা সময় ছিল
এই পথে চলাফেরার সময় প্রতীক্ষা করতাম
কখন তোর বাসার সামনে যাবো
তোকে কল দেবো, কথা বলবো
তুইও খুব উচ্ছ্বসিত আমার কলে
কিন্তু, এখন আর প্রাণ নেই তোর কথাতে ।
তাই আমি আর জানাইনা তোকে
এখনো এই পথেই যাই আসি ।