আমি মূর্খ রাখাল এক ।


যুক্তিতর্ক বুঝিনা অত


গরু চড়ানোর মত । তবে বিশ্বাস করি স্রষ্টা আছে


তিনি অধরা বিজ্ঞানের কাছে ।


আপনাকে একটা প্রশ্ন আছে কারো স্ত্রীর সন্তান তার ঔরষের


এটার বৈজ্ঞানিক প্রমাণ করার কাজ পৌরষের ।


কিন্তু তানা করে, কেন বলে সন্তান তার


একটাই প্রশ্ন,জানতে চাইনা কিছু আর?