মন ভালো নেই, ভালো থাকার কথাও নয়
কথা থাকবে কিভাবে
মারিং, কাটিং, চিটিং, শান্টিং, পাম্পিং, অয়েলিং, লবিং,গ্রুপিংয়ের মত
অত্যাবশকীয় গুণগুলো যার মাঝে নেই
সে কি এই সমাজের বাসিন্দা
বলা চলে, বহিরাগত
আর বহিরাগত সমাজে
একটু আধটু সমস্যা হবেই ।