আমার যাত্রা যে পথে
তোমার যাত্রা তার সম্পূর্ণ বিপরীত
মানে দুইজনই ভিন্ন দুই পথের পথিক
কিন্তু গন্তব্য সম্পূর্ণ এক ও অভিন্ন ।
আমার পথটা ভালবাসার
তোমারটা ঘৃণার
অথচ, কি আশ্চর্য
ফলাফল এক ও অভিন্ন
আমি তোমাকে সবচেয়ে বেশী ভালবাসি
তাই ভুলিনি তোমাকে
তুমি আমাকে সবচেয়ে বেশী ঘৃণা করো
তাই ভুলোনি আমাকে ।