ভালোবাসা ভালো নয়
একজন ভালোবাসে অন্যজনে অভিনয় ।
কারটা ভালোবাসা, কারটা নয়, বুঝা বড় দায়
প্রলয়ে হারালে সব, পর বুঝা যায় ।
সব হারিয়ে কি লাভ, তা বুঝে
প্রলয়ের পরও মন, শুধু তাকেই খুঁজে ।
ভালবাসা ভালো নয়
ভালোবাসার আগেও নিজেও শেখো অভিনয় ।
দুজনেই পারো যদি, ভালো অভিনয়
প্রলয়টা হয়ে যাবে, দখিনা মলয় ।
মলয়ের চেয়ে প্রলয় ভালো, যদি ভালোবাসো
হেরেও জয়ী তুমি, আনন্দে হাসো ।
সে তাই করবে, যার যা কাজ
মনেকরো, তাকে ছেড়ে ভালোই আছো তুমি আজ ।