(কুদ্দুস জরিনার প্রণয় কাহিনী-২ এর পর)


কুদ্দুসকে ছেড়ে জরিনা এখন মোখলেছের ঘরে
তাদের মুখেই শুনি, তারা আছে কেমন করে


কুদ্দুসঃ
যা ভেবেছি তা পাইনি
যা পেয়েছি তা চায়নি ।


জরিনাঃ
মাকাল ফল দেখতে ভাল, না যায় খাওয়া
হীরা ছেড়ে তাই, কাঁচের টুকরা পাওয়া ।


মাস তিনেক পর
শুনবেন কি হয়েছে তারপর


( কুদ্দুস জরিনার প্রণয় কাহিনীর পরের কাহিনি-২  তে )