মিমি আপু রাগ করেছে, আসবেনা আর ব্লগে
জানিনা কি হয়েছে, ঝগড়াটা কার লগে ।


কার দোষে, কষ্ট পোষে সিদ্ধান্তটা এই
আমরা ভক্ত যারা, তাদেরতো দোষ নেই ।


আপুর কবিতা আর আপুর প্রতি আমাদের যে ভক্তি
আপু অবশ্যই ফিরবে, যদি থাকে বুঝার শক্তি ।


মিমি আপুর অভিমান মানিনা
তাড়াতাড়ী আসবে ফিরে আর কিছু জানিনা ।