(বি:দ্র: ভাষা বাংলিশ)


০১(ওয়ান)


আল্লাহ সর্বশক্তিমান


নাম্বার ওয়ান ।


০২(টু)


ইদানীং দম্পতিরা বেশ সচেষ্ট


দু'টি সন্তানই যথেষ্ঠ ।


০৩(থ্রী)


হাওড়, জঙ্গল, মইশের শিং


এই তিনে মমিসিং ।


০৪(ফোর)


পরিকল্পিত পরিবার


সদস্য সংখ্যা চার ।


০৫(ফাইভ)


মা খুব প্রভু ভক্ত


নামাজ পড়েন, পাঁচ ওয়াক্ত ।


০৬(সিক্স)


ক্রিকেট খেলায় বড় রিক্স


লাস্ট বলে যদি হয়, টার্গেট সিক্স ।


০৭(সেভেন)


ফেঁসে গেছেন দাদা


বৌদির সাথে জীবন তার সাত পাকে বাধা ।


০৮(এইট)


ভিতরে কুটিলতায় পূর্ণ, বাইরে ফিটফাট


বাংলা নম্বর আট ।


০৯(নাইন)


ছেলেমেয়েরা মানেনা শাসন


মানেনা আইন যখন ক্লাশ নাইন ।


১০(টেন)


হেরেগেলো ওম্যান


ম‌্যানেরাই হল টপটেন ।