১১(ইলাভেন)


কেড়ে নেয় মন


মুক্তিযুদ্ধের ছবি 'ওরা এগারো জন' ।


১২(টুয়েলভ)


আজো শুনি ফিসফাস
রজিকনী আর চন্ডিদাশ ।
১৩(থারটিন)


সৈয়দ মুজতবা আলীর জন্মদিন


ওয়ান থ্রী থারটিন ।


১৪(ফোরটিন)


বাংলা বছরের প্রথমদিন


এপ্রিলের ফোরটিন ।


১৫(ফিফটিন)


জাতির জন্য কলংকময় দিন


আগষ্টের ফিফটিন ।


১৬(সিক্সটিন)


লাখো শহীদের রক্তের ঋণ


ডিসেম্বরের সিক্সটিন ।


১৭(সেভেনটিন)


গণতন্ত্রের সূতিকাগার


মুজিবনগর সরকার ।


১৮(এইটটিন)


ড. মুহম্মদ শহীদুল্লাহ আমাদের অহংকার


বিশ্বের ১৮টি ভাষা ছিল জানা তার ।


১৯(নাইনটিন)


কাঁদে হিমু, মিসির আলী
নুহাশ পল্লী হল খালি।


২০(টুয়েন্টি)


কুড়িতে বুড়ি নয়


বিশের আগে বিয়ে নয় ।