(১)
টক শো, টক নয়
খুব কড়া, মিষ্টি!
বক্তার বক বক
দর্শকের দৃষ্টি!


(২)
নেই আজ গোপাল ভাঁড়
কৌতুকও জানিনা
টক শো-ই সেরা কৌতুক
সবাই কি মানিনা?


(৩)
বক্তার বক বক
ঘড়িতে টক টক
কথা বলে ঘুড়িয়ে
সময় গেলো ফুরিয়ে ।


(৪)
ইথারে উড়িয়ে
প্রাণ যায় জুড়িয়ে।
বাড়লো ভক্ত
আরো পাবো রক্ত ।


(৫)
দর্শকও কম নয়
সেরা আজ মননে!
আগাছা ছাঁটবে
সাধের দেশ কাননে!