তোমাকে ভালোবাসি বলেই আমার পড়েছে টাক
তোমাকে ভালোবাসি বলেই দূর্নীতিবাজ হিসেবে পেয়েছি ডাক
তোমাকে ভালোবাসি বলেই যেকোন সময় চাপা দিতে পারে ট্রাক
তোমাকে ভালোবাসি বলেই তোমার খাই খাই এ হইনা হতবাক
তোমাকে ভালোবাসি বলেই তোমার পরকীয়ায় হইনা অবাক
তোমাকে ভালোবাসি বলেই সব কিছুতেই আমি নির্বাক ।
তোমাকে ভালোবাসি বলেই নাহ্ থাক !