নয়ন ভরা জলের "অনুকাব্য" এ নয়ন ভরা জল সহ মন্তব্যকারীদের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, পশ্চিম বঙ্গ আর বাংলাদেশের সাধারণ মানুষের হৃদয় এক ও অভিন্ন । কে বাংলাদেশী আর কে ভারতীয় বাঙ্গালী  তা সাধারণের বিবেচ্য বিষয় নয়, বিষয়টা তথাকথিত দেশপ্রেমিক নামের রাজনৈতিক নেতাদের!


আসুন এ ভারত ও বাংলাদেশের রাজনৈতিক বিষয়াদী নিয়ে মাথা গরম না করে আমরা বাঙ্গালীরা বিশ্বের যেখানেই থাকি একাত্ত্বতা প্রকাশ করি ।