এমন পথে দিও না পা,আসুক যতো দুর্দশা,
ভুলেও তুমি করো না খুন ছোট্ট জীবন ফুল।
ছোট্ট জীবনে আসবে দুঃখ আসবে হতাশা,
এমন পথে দিও না পা,আসুক যতো দুর্দশা,
ধরে রেখো পাল,ধরে রেখো এক বুক আশা।
নতুন জীবনের কাব্য লিখো,শুধরে নাও ভুল।
এমন পথে দিও না পা,আসুক যতো দুর্দশা,
ভুলেও তুমি করো না খুন ছোট্ট জীবন ফুল।


[ট্রায়োলেট]