তোমার চোখে দেখেছি আমার ,
সাড়ে সর্বনাশ . . .
আমায় প্রেমের বানিয়ে ছাগল ,
ছাড়লে খাইয়ে তোমার প্রেমের
সবুজ লতা - পাতা - ঘাস
আমার দশা হাস-ফাস ।


ইমরান . . .
. . . লেখার তারিখ টা লেখার সময় ছিলোনা । তবে তিন বছর আগের লেখা ।