প্রিয়'তমা ,
তোমার ঠোটের দখল
আমার ঠোটেই থাক ,
বাদবাকি সব এক-বন্ধনে
তিব্বত সন্ন্যাসে যাক !


জানো পথ পাইনা খুঁজে
আসবে তুমি তাই ,
দুঃস্বপ্নেও তাডায় ভয়ে
তোমার ই দুলাভাই !


যাক ওসব অফ
তোমার ভালোবাসাই সব ,
ইচ্ছে হলেই এসো ফিরে
বাকি কথা কব ?