o aaj fire geche nijer jagate chenader majhe,
bigoto diner bedonar hasi aj dhire dhire muche jabe
sei drishyaman bastota fire pabe nijer kajer majhe
durbar praner sarai bhore jabe din raat sab|


o aaj fire geche nijer jagate chenader majhe-
klantir hasi ajj bodleche nijer chehara
niyeche ashar jhalaker soundarjya-
amar antorer prarthana aaj manjuri pelo bidhater darbare|


o aaj fire geche nijer jagate chenader majhe-
khoniker tore buk bhora shaas niye bhebeche amai
dur hote jar mon pran ek kora prarthana sajaye diyeche ore-
bhalo thakar angikarer tibro anubhuti|


o aaj fire geche nijer jagate chenader majhe-
protiti poler durnibar apekhya bhalo hoe othar-
peyeche aaj nishchai roop se dehokhani majhe-
badhahin prananadir durnibar abegsrote bhasaye niye jabe paare|


o aaj fire geche nijer jagate chenader majhe-
natun praner sara chokhe mukhe jalayeche deep-
amar pranbhora akutir bibos prarthana-
bhoraibe or jiboner pol pol nirobe nirbhite jagater arale|