তুইটা আমায় কবিতা লেখায়
তুইটা আমায় ভাবতে শেখায় ,
তুইটা আমায় হাসতে বলে
তুইটা আমার মনে খেলে,
তুইটা আমি পেয়েছি খুঁজে
তুইটা আমার মনের ভাঁজে,
তুইটা আমায় পাগল করে
তুইটা যখন মনে পড়ে,
তুইটা যখন বলিস কথা
তুইটা বুঝিস মনের ব্যাথা,
তুইটা আসিস স্বপ্নে আমার
তুইটা আমার সুখের খামার,
তুইটা আমায় করিস মাতাল
তুইটা ভাবাস আকাশ পাতাল,
তুইটা যখন মন ভার করিস
তুইটা আমায় শাস্তি দিস,
তুইটা যখন উঠিস হেসে
তুইটা যেন ঠিক আমার পাশে,
তুইটা যে সেই লুকিয়েছিলি
তুইটা আমার মনেই ছিলি,
তুইটা যখন ছোট ছিলি
তুইটা খেলার সাথী ছিলি,
তুইটা যখন হারিয়ে গেলি
তুইটা আমায় ভুলেই গেলি,
তুইটা  যে ঠিক আমারই ছিলি
তুইটা তো তাই ফিরে এলি,
তুইটা আবার জীবন শেষে
তুইটা এসে বসবি পাশে,
তুইটা তো ঠিক জন্মপরে
তুইটা ফিরে  আসবি ঘরে|