আমার প্রতিটি পল শুধু তোমার ই জন্য,
আমার প্রতিটি পল কাটে শুধু তারাদের মাঝে শুকতারা খুঁজে,
আমার প্রতিটি পল কাটে সেই মুক্তঝরা হাসিটির খোঁজে,
আমার প্রতিটি পল শুধু খুঁজে ফেরে তোমার  শব্দের ছন্দ,
আমার প্রতিটি পল পার হয় চোখের তারায় আমার প্রতিবিম্বের খোঁজে,
আমার প্রতিটি পল শুধু ছেঁয়ে থাকে তোমার অতীতের স্মৃতি নিয়ে,
আমার প্রতিটি পল তৃষ্ণার্ত চাতকের অপেক্ষায় শুধু চেয়ে থাকে আকাশ পানে ,
আমার প্রতিটি পল ভেসে যেতে চায় তোমার সুরের লহরীতে,
আমার প্রতিটি পল মুখিয়ে শুধু তোমার ভাললাগার রেশে জড়ানো,
আমার প্রতিটি পল আজ আবর্তিত তোমার অস্তিত্বকে ঘিরে,
আমার প্রতিটি পল ছুয়ে যেতে চায় তোমায় স্বপ্নের মাঝে,
আমার প্রতিটি পল দাবী করে শুধু তোমার আকর্ষন,
আমার প্রতিটি পল অভিমানে ভরে তোমার প্রত্যাখানে,
আমার প্রতিটি পল আজ নিবেদিত শুধু তোমারে ভালোরাখার তরে,
আমার প্রতিটি পল তোমায় দিতে চায় নিবেদনের অনুভুতি,
আমার প্রতিটি পল আয়নায় ফিরে চায় তোমার প্রতিচ্ছবি,
আমার প্রতিটি পল অপেক্ষায় হয় লাল তোমার ই তরে,
আমার প্রতিটি পল চায় শুধু তোমার বর্তমান,
আমার প্রতিটি পল শুধু তোমার ই জন্য।