ঘন কালো চুলের বন্যায় মুখ ডুবিয়ে আমায় গন্ধ নিতে দাও-
তোমার আয়ত চোখের তারায় আমার ইচ্ছের প্রতিবিম্ব,
তোমার তীক্ষ্ণ নাকের ডগায় শিশির বিন্দু আমায় এনে দেয় শিহরণ,
তোমার রঙ্গীন  ঠোঁটের উষ্ণতা আমায় দেয় শিঞ্চিত উত্তাপ-
তোমার কপোলের ঘন কালো তিলবিন্দু দুটি আমায় নিয়ে যেতে চায় আজানা গভীরতায়,
তোমার গ্রীবার মসৃণতা আমায় দেয় পেলব কল্পনার রূপ,
কঠিন  হাতের মাঝে নরম কম্পিত কপোতের  ছট্ফটানি আনে বিদ্যুতের শিহরণ-
উন্নত শীর্ষ কাঠিন্যের স্পর্শকাতরতা আনে অন্তরের কল্লোলিত উচ্ছাস,
কুণ্ডলির অন্ত্যোত্সারিত গভীর গন্ধ আমায় মাতাল করে,
অজানা রহস্যের ডাকে হারিয়ে যেতে চাই অনন্ত কাল ধরে -
শিঁরদাড়ার পথে বয়ে যায় চুম্বনের চৌম্বক তীব্রতা ,
অজগরের চাঞ্চল্যে সাইক্লোনের  সুতীব্র পাগলামো,
চুল থেকে  পায়ের নখে শুধু চুম্বনের ধারাবর্ষন-
আমার মানসী আমায় দিয়ে যাও দেহতত্ত্বের দীক্ষা,
মৈথুনের কলরব আনে শায়িত মানবীর আয়ত রূপে মানবের আল্পনা।