আমার সাধের একতারাটা 'প্রিয়' 'প্রিয়' বোলে
যে বোল শুনে চাঁদ সেতারা আসমানেতে দোলে।


জানিনা কেন একতারা মোর
এই বোলেতে হলো বিভোর
এই বোলেতে তুলিতে সুর
দোলে আমার কোলে;
আমার সাধের একতারাটা 'প্রিয়' 'প্রিয়' বোলে।


কত বলি - থাম ওরে থাম, থাম;
আজ সে কথার দেয়না সে দাম
দেহ-তনু-মন সবই দেখি বাম
তার কথাতেই চলে;
আমার সাধের একতারাটা 'প্রিয়' 'প্রিয়' বোলে।