-তুমি ইদানীং কিন্তু কবিতা লিখছ না রুদ্র..
-কবিতা? ও যখন তখন লিখা যায় নাকি?
-কেনো? আমি যে ফের তোমার কবিতা পড়তে চাই রুদ্র…
- কবিতা অনেকটা পোর্টেট আকার মতন.. চোখের সামনে কাউকে থাকতে হয়…চোখের সামনের মানুষটা যতটা স্থির কবিতা ততটাই হৃদয় স্পর্শী…
-কিন্তু গদ বাধা গল্প যে লিখে পাচ্ছো?
- গল্প মানে জীবনের দর্পণ যা দেখছি তাই লিখছি। এইটা একটা বিরামহীন স্রোতের মতো…চলতে থাকে….ইচ্ছে হলেই টুকে রাখা যায়। আর সেটাই গল্প হয়ে যায়…
-স্ট্রেঞ্জ… তাহলে তুমি আমার জন্য কবিতা লিখবে না?
- লিখবো লিখবো… একটু স্থির হও.. আগে তো তোমায় একটু দেখে নেই!