নকশী কাঁথার মাঠ
অথবা পিৎজা হাট
খাওয়ার মজা ক্ষুধায়



সুখ নাব্য
দুঃখ মহাকাব্য
প্রেম উৎপাদক



ভিড়ের মোমবাতি
কবিতার শিখা
শিখা অনির্বাণ



ভূ-কেন্দ্র
চাপচিত্র ঘড়ি
বারটায় ঢং



ঘুমেই মৃত্যু
মৃত্যুই জন্ম
জন্ম-মৃত্যু দিন-রাত।