অদৃশ্য জরায়ুর ০-কেন্দ্রে সময়ের চিৎকার
ত্রিকোণে বিলাসী বিচ্ছূরণ ধূলি - ধূলিপাঠ - অতঃপর
তৃতীয় নিউটনে ফিরে যাওয়া - ত্রিকোণের ০-স্বর



নীরবতা


নীরবতা হল বিচ্ছুরণ - ০-র কারণে নির্বাক বিস্ফোরণ -
ঠেলে দেয় ত্রিকোণে বরফের ধ্যানে - দর্শনে সপ্তমের ওপার
যেখানে ০-র মতো আলো বুকে ধরে রাখে মহা অন্ধকার।



.