---------------------------------------------------------------------



আমি গেয়ে যাই - শুধু ছুঁয়ে যাই


আমি গেয়ে যাই - শুধু ছুঁয়ে যাই; - ধরতে চেওনা প্লীজ!
আমার অধিক গভীর সুখ দিয়েছে আর কবে কোন্ চীজ!


বরং গদ্যের সাথে কর জড়াজড়ি - বুনো সংসারের বীজ।




লোড শেডিং


সূর্যটা ও বাড়ি যেতে না যেতেই - সদ্যজাত মৃত সন্ধ্যায়
হঠাৎ মরে গেল সবকটি বাতি তোমার এক ফুঁ-ঈশ্বরতায়!


কী কর ওখানে, আঁধারে!? - এ চোখ ডুবে যায় ০-র কবিতায়!



---------------------------------------------------------------------