---------------------------------------------------------------------


শাদা শাপলা লাল শাপলা ঘর সামলা


শাদা শাপলা
লাল শাপলা
ঘর সামলা।



ঘর


রাস্তা ছেড়ে রাস্তা ধরো
বাড়ির ছেলে ঘরে ফেরো
ঘরে দেখ ঘরটি কোথায়!



মন পাগলা


মনের বাড়ি ঘর চেনে না!
শাপলা বনে আর যেও না!
ঘর সামলা মন পাগলা!


---------------------------------------------------------------------